আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ২০, ২০২১, ১১:৫০ পূর্বাহ্ণ

নওগাঁ’র রাণীনগরে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা!

 আবু সাইদ চৌধুরিঃ নওগাঁর রাণীনগরে অনলাইনের অফিস ঘর থেকে বকুল হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় উপজেলার মিরাট উত্তরপাড়া বাজারে তার অফিস ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট (চিরকুট) পাওয়া গেছে। চিরকুটে আত্মহত্যার করান হিসাবে ওই যুবক ঋণগ্রস্থ ও হতাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছেন এমনটি লেখা আছে। তবে যারা যুবক বকুলের কাছ থেকে টাকা-পয়সা পাবেন তাদের কাছ থেকে চিরকুটের লেখা অনুযায়ী মাফও চেয়েছেন তিনি। বকুল হোসেন উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামের জাইদুল ইসলামের ছেলে।

নিহতের বাবা জাইদুল ইসলাম জানান, আমার ছেলে অনলাইনে (নেটের) কাজ করতেন। মিরাট উত্তরপাড়া বাজারে তার নেটের অফিস ঘরও ছিল। রবিবার দুপুরে আমরা একসাথে খাবার খায়। খাবার খেয়ে আমি আমার কাজে চলে যায়। আর ছেলে বকুল খাবার খাওয়ার পর একটু বিশ্রাম করে আনুমানিক সাড়ে তিন টার দিকে বাজারে তার নেটের অফিসে চলে যান। কিছুক্ষণ পর স্থানীয় লোকজন আমাকে ফোন দিয়ে বাজারে ডাকেন। আমি বাজারে এসে তার অফিস ঘরে গিয়ে দেখি অফিস ঘরের তীঁরের সাথে গলায় দড়ি বাঁধানো ছেলের লাশ ঝুলছে। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হলে পুলিশ সন্ধ্যায় আমার ছেলের লাশ উদ্ধার করে করে নিয়ে যায়। তবে বকুলের মৃত্যুর সঠিক কারণ বলতে পারেননি তার পরিবার।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ শাহিন আকন্দ বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থল থেকে এদিন সন্ধ্যায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। সুইসাইড নোটে ঋণগ্রস্থ ও হতাগ্রস্থ হয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক এমনটিই লেখা আছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন