আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জানুয়ারি, ১০, ২০২২, ৭:০০ অপরাহ্ণ

দুইদিনে ১০ লাখ টাকার মাছ জেলেদের জালে!

নিপা আক্তার : কক্সবাজার টেকনাফ সমুদ্র উপকূলে জেলেদের জালে প্রচুর মাছ ধরা পড়ছে। জেলেদের মাঝে এখন খুশির জোয়ার। শাহপরীর দ্বীপ মাঝের পাড়ার মোহাম্মাদ কলিমুল্লার নামে এক জেলে এর জালের আজ প্রচুর মাছ ধরা পড়েছে। একটানে যে মাছ উঠেছে সে মাছ বিক্রি করেছে প্রায় ৬ লাখ টাকা।

মাছের জাল উঠিয়ে সাথে সাথে বিক্রি করে দিচ্ছে পাইকার দের কাছে। পাইকাররা মাছ কিছু বিক্রি করছে আর বাকি গুলো শুটকি পল্লিতে পাঠিয়ে দিচ্ছে। জেলেদের জালে ধরা পড়ছে নানা ধরনের ছোট মাছ যেমন লট্টা, পোয়া, ভেটকি,ছুরি ইত্যাদি

সে আগের দিন ও মাছ বিক্রি করেছে প্রায় ৪লাখ টাকার। অনেক উৎসুক মানুষ ভীড় করছে মাছ দেখার জন্য। জেলে পল্লীতে ও আনন্দের জোয়ার বইছে।
সব জেলেদের জালেই মাছ পড়ছে। ব্যস্ত সময় পার করছে টেকনাফের জেলেরা। গত বছর চেয়ে কয়েকগুন বেড়ে গেছে এই বছর। খুশির আমেজ এখন তাদের মাঝে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন