আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ৩, ২০২৩, ১:২৫ অপরাহ্ণ

দিনভর চমক : বাদ পড়লেন হেভি ওয়েট প্রার্থী মাহী – সোহানা – কবির, থাকছে আপিলের সুযোগ।

শাহনাজ হীরা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাচাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।
রবিবার (৩ ডিসেম্বর) মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আবু জাফর রিপন এর সভাপতিত্বে এই যাচাই-বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়। সকাল ১০ টা থেকে ১২ টা মুন্সিগঞ্জ – ১ আসন, বারোটা থেকে দুইটা মুন্সিগঞ্জ -২ আসন এবং ৩টা থেকে ৫টা মুন্সিগঞ্জ – ৩ আসনের যাচাই-বাছাইয়ের পর মনোনীত বৈধ প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়।

তিনটি আসনে মোট ৩২ জন থেকে যাচাই-বাছাইয়ে বাদ পড়লেন আটজন। বাদ পড়া প্রার্থীদের মধ্যে রয়েছেন মুন্সিগঞ্জ ১ আসনের মোট ১১ জন এর মধ্যে বৈধতা পেলেন ৮ জন। মনোনয়ন পত্র বাতিল করা হলো তিনজনের। মুন্সিগঞ্জ দুই আসনে মোট ১০ জন প্রার্থীর মধ্যে মনোনয়নপত্র বৈধ ছয়জনের, বাতিল করা হলো চারজনের। মুন্সিগঞ্জ – ৩ আসনে ১১ জন প্রার্থীর মধ্যে একজন প্রার্থীর বৈধতা বাতিল করা হয়েছে। বাকি ১০ জন মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। বাতিল হওয়া প্রার্থীরা হলেন বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী মাহি বি চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবির। মুন্সিগঞ্জ দুই আসনে বাদ পড়া প্রার্থীদের মধ্যে মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সোহানা তাহমিনা অন্যতম। মুন্সিগঞ্জ – ৩ আসনে বাদ পড়া একমাত্র প্রার্থী বিএনএফ এর সুলতানা মমতাজ আহমাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন