আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ৯, ২০২১, ১১:১১ পূর্বাহ্ণ

ঢাবি এলাকায় ছিনতাইকারীর ফাঁকা গুলি 

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় এক পাঠাও এর যাত্রীর কাছ থেকে ছিনতাই করার সময় লোকজনের উপস্থিতি টের পেলে একপর্যায়ে ছিনতাইকারীরা ফাঁকা গুলি করে পালিয়ে যায়। বৃহস্পতিবার  (০৯ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বর এলাকায় এই ঘটনাটি  ঘটে।

তবে পুলিশ বলছে, ছিনতাইকারীরা কোনো কিছুই নিতে পারেনি। এই ঘটনায় কেউ আহত হয়নি।

শাহবাগ থানা ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি)  মওদুত হাওলাদার জানান, আমরা জানতে পেরেছি দুই মোটরসাইকেল করে চারজন ছিনতাইকারী ঢাকা বিশ্ববিদ্যালয় দোয়েল চত্বর এলাকায় মোটরসাইকেলের এক যাত্রীকে গতিরোধ করে। পরে রাস্তায় লোকজনের উপস্থিতির কারণে দুই মোটরসাইকেলে থাকা ছিনতাইকারীরা ফাঁকা গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে।

তিনি আরও জানান, যে যাত্রীর কাছ থেকে ছিনতাই করার চেষ্টা করেছিল তাকে পাওয়া যায়নি। তবে যাত্রী বহনকারী পাঠাও চালককে আমরা পেয়েছি। তার সঙ্গে কথা বলছি। আশেপাশের সিসি ক্যামেরা ফুটেজ দেখা হচ্ছে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন