আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ২০, ২০২১, ১০:৪১ পূর্বাহ্ণ

ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত!

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকায় কর্মরত শতাধীক পেশাদার সাংবাদিকের সমন্বয়ে উদযাপিত হয়েছে হাওড় উৎসব। ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের আয়োজনে গত শনিবার(১৮ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের মিঠামইন-করিমগঞ্জ হাওড়ে এই উৎসব অনুষ্ঠিত হয়।

উৎসবের অন্যতম আকর্ষণ ছিল ইঞ্জিন চালিত নৌযানে এশিয়ার দীর্ঘতম হাওড় পাড়ি, নানান প্রকার মিঠাপানির দেশীয় তাজা মাছের খাবার, মিঠামইন শহরে রাষ্ট্রপতি আবদুল হামিদের স্মৃতি বিজড়িত পৈত্রিক বাড়ি প্রদর্শন, মিঠামইন-অষ্টগ্রাম-ইটনা সংযোগস্থলে দৃষ্টিনন্দন সড়ক, জেলেদের মাছ ধরা, দক্ষিণ ও পুবাকাশে কালোমেঘের হাতছানি, পূবাকাশে রংধনুর ঝলমলানো উঁকি, মনজুড়ানো বাতাসের সাথে হাওড়ের আঁচড়ে পড়া ঢেউ। এ যেন প্রকৃতির সাথে মিশে যাওয়া। অনুষ্ঠানে তরুণ কণ্ঠশিল্পী এসএম সোহেল, মেহেরুন আশরাফ, মবিন চেয়ারম্যানের সুরেলা হৃদয়কাড়া গান ও বাদ্যের তালে তালে নেচে গেয়ে অনুষ্ঠান উপভোগ করেছেন সাংবাদিকরা।

হাওড় বিলাসের অন্যতম আয়োজক ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম কচি বলেন সহকর্মী সাংবাদিকদের নিয়ে এমন একটা অনুষ্ঠান আয়োজন সত্যিই আনন্দের। আনন্দই একজন মানুষের মনের খোরাক। সহকর্মীদের মাঝে হৃদ্যতা ও ঐক্য ধরে রাখতে এমন অনুষ্ঠান ভূমিকা রাখতে পারে। এছাড়া, নিজেকে উৎসাহ দিতে ও মনকে ভাল রাখতে প্রত্যেককেই মাঝে মাঝে এমন আনন্দ-উৎসবে যাওয়া উচিত।

উৎসবে ভোজন বিলাস এর স্পন্সরে ছিলেন তাড়াইল উপজেলার ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন।

‘হাওড় বিলাস’ উৎসবে সঙ্গী হয়ে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ।

এছাড়া, সাংবাদিকদের এই উৎসবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি এম এ কুদ্দুস, কোষাধ্যক্ষ আশরাফুল আলম, জনকল্যাণ সম্পাদক সোহেল চৌধুরী, নির্বাহী সদস্য ইব্রাহিম খলিল খোকন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য মো: শাখাওয়াত হোসেন মুকুল, ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসান কাজল, তথ্য ও প্রচার সম্পাদক এম শিমুল খান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান অপূর্ব ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক এস এম বাবুল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন