আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : নভেম্বর, ৩, ২০২২, ৩:৩৬ পূর্বাহ্ণ

ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের নির্বাহী পরিষদের প্রথম বৈঠক!

বিশেষ প্রতিবেদক: অনুষ্ঠিত হলো ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের নির্বাহী পরিষদের প্রথম বৈঠক। আজ সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ফোরামের সভাপতি নূরে আলম সিদ্দিকী হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ কুদ্দুসের পরিচালনায়, বৈঠকে নানা দিক নির্দেশনা দেন ফোরামের উপদেষ্টা ও জ্যেষ্ঠ সাংবাদিক রওনাক হোসেন।

ফোরামের প্রথম নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান জাঁকজমকপূর্ণভাবে করার সিদ্ধান্ত হয় এ বৈঠকে। অভিষেক অনুষ্ঠান বাস্তবায়নে ছয়টি উপকমিটি গঠন করা হয়।
সেগুলো হলো- অর্থ, প্রচার ও প্রকাশনা, অভ্যর্থনা, সাংস্কৃতিক, আপ্যায়ন এবং অনুষ্ঠান ব্যবস্থাপনা উপকমিটি।

অভিষেক অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পাদনে উপকমিটির সদস্যসহ, রাজবাড়ী জেলা সাংবাদিক ফোরামের সব সদস্যের সহায়তা কামনা করেন সভাপতি নূরে আলম সিদ্দিকী হক। একই সঙ্গে যারা এখনো সদস্য ফরম পূরণ করেন নি, তাদের দ্রুত ফরম পূরণ করে আনুষ্ঠানিকভাবে সদস্য পদ নিশ্চিতের আহ্বান জানান সভাপতি।

অভিষেক অনুষ্ঠানের তারিখ, স্থান ও সময় খুব শীঘ্রই ফোরামের সবাইকে জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে নির্বাহী পরিষদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন