আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ৪, ২০২৩, ৪:৪৮ অপরাহ্ণ

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব -এর শ্রদ্ধা!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী।

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সচিবের সফর সঙ্গী হিসেবে এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ঢাকা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. মো.আব্দুল্লাহ আল মামুন, গোপালগঞ্জ সড়ক জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, গোপালগঞ্জ জেলা আ. লীগের সভাপতি মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ,
সওজ -এর নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাহিদ হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, মো. মতিয়ার রহমান, সহকারী প্রকৌশলী শিশির কুমার বড়াল, উপ-সহকারী প্রকৌশলী মো.আনোয়ার হোসেন, আবদুল হালিম খান সহ সড়ক ও জনপথ বিভাগের অন্যান্য প্রকৌশলীগণ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর সচিব বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। তারপর দুপুরে তিনি গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের অফিস চত্বরে একটি বহেড়া গাছের চারা রোপণ করেন।
আগে সকালে তিনি টুঙ্গিপাড়া- ঘোনাপাড়া মহাসড়ক চার লেনে উন্নীতকরণ প্রকল্প পরিদর্শন করেন এবং বিকালে গোপালগঞ্জ – টেকেরহাট আঞ্চলিক মহাসড়কের কাজ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন