আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ১৬, ২০২৩, ১:১২ অপরাহ্ণ

জেএসএস কেন্দ্রীয় সভাপতির সাথে সংস্থার শীর্ষ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত!

নিজস্ব প্রতিবেদক: জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেনের সাথে সাবেক মহাসচিব ও বর্তমান সহ-সভাপতি এবং জাতীয় অর্থনীতি পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আবুল বাশার মজুমদার সংস্থার শীর্ষ নেতৃবৃন্দের নিয়ে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ১৫ই সেপ্টেম্বর সন্ধ্যায় ৩২ মায়াকানন সংস্থার কেন্দ্রীয় কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়ে।

এ সময় উপস্থিত ছিলেন, সংস্থার মহাসচিব মুহাম্মদ কামরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ মমিনুল রশীদ শাহিন, যুগ্ম-মহাসচিব আব্দুল মজিদ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিভাগের সাধারন সম্পাদক মোঃ আনিছুর রহমান প্রধান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মোঃ শাহ-আলম স্বপন, সাধারণ সম্পাদক মোঃ আহম্মেদ আলী, সিনিয়র সহ-সভাপতি মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, কেন্দ্রীয় সহ-দপ্তর সচিব মোঃ রাব্বী মোল্লা, জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় নেতা ও সংস্থার ঢাকা মহানগর কমিটির সাবেক আহবায়ক এবং দুই দুই বারের ঢাকা মহানগর কমিটির সাবেক সফল সাংগঠনিক সম্পাদক সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোঃ রাসেল সরকার।

আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সদস্য মোঃ আনোয়ারুল হক, কেন্দ্রীয় নেতা মোঃ মহসীন হোসেন সজীব, মোঃ রাসেল ইসলাম জীবন, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহফুজ খান, প্রচার সম্পাদক পাভেল খন্দকার রাফি ও সদস্য মোঃ মমিন মিয়া সহ অন্যান্য শীর্ষ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন