আজ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ১৯, ২০২২, ৪:৩৩ অপরাহ্ণ

চানাচূর  ফ্যাক্টরিতে চাঁদা দাবির অভিযোগে দুইজন ভুয়া সাংবাদিক  আটক!

শেখ শিবলী রাজশাহী ব্যুরোঃ ১৮ আগস্ট ২০২২ তারিখ রাত্রী ২২.৩০ ঘটিকায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কাপাশিয়া নামক এলাকায় অপারেশন পরিচালনা করে (১) মাইক্রোফোন-০২টি, (২) ক্যাবল-০২টি, (৩) ভূয়া পরিচয়পত্র-০২টি, (৪) মোবাইল-০২টি, (৫) সীমকার্ড-০৪টি, (৬) মোটরসাইকেল-০১টি উদ্ধার করেন এবং ভূয়া সাংবাদিক ও চাঁদাবাজ আসামী ১। মোঃ রনি আহম্মেদ (২৬) (দৈনিক জনতার বাংলা), পিতা-মোঃ ইনতাজ আলী, সাং-বড়বনগ্রাম নামুপাড়া (১৭নং ওয়ার্ড), থানা-শাহমখদুম, রাজশাহী মহানগর, ২। মোঃ বখতিয়ার শাহরিয়ার নিলয় (১৯)(এই বাংলা), পিতা-মনোয়ার হোসেন মানু, সাং-রামনগর, থানা-কোতয়ালি, জেলা-দিনাজপুর, এ/পি সাং-মহিষবাতান পূর্বপাড়া ৩নং গলির জনৈক মোঃ মোজাম্মেল এর ৩৩৯ নং বাসার ভাড়াটিয়া, থানা-রাজপাড়া, রাজশাহী মহানগর‘কে গ্রেফতার করে র‍্যাব।

জানা যায় যে, ধৃত আসামী ১। মোঃ রনি আহম্মেদ (২৬) ও  মোঃ বখতিয়ার শাহরিয়ার লিয়ন (১৯)১৮/০৮/২০২২ তারিখ রাত্রী অনুমানিক ০৭.৪৫ এ ঘটনাস্থল রাজশাহীর মহানগরীর কাটাখালী থানাধীন কাপাশিয়া গ্রামে “রশিদ  চানাচুর ফ্যাক্টরী” এর ভিতরে অনধিকার প্রবেশ করে ফ্যাক্টরীতে কাউকে কোন কিছু না জানিয়ে তাদের সঙ্গে থাকা মোবাইল দ্বারা চিত্র ধারণ ও ভিডিও করতে থাকে এবং নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ফ্যাক্টরীর মালিক মোঃ আতিউল্লাহ এর সাথে খারাপ আচরণ করে।

এক পর্যায়ে উল্লেখিত আসামী  সাংবাদিক পরিচয় দিয়ে ভিডিও ও ছবি তাদের নিজস্ব চ্যানেলে ছড়িয়ে দিয়ে উক্ত চানাচূর ফ্যাক্টরীর গুণগত মান নিম্নমানের, অস্বাস্থ্যকর বলে নিজস্ব টিভি চ্যানেলে প্রচার করবে এবং কারখানা বন্ধসহ জেল খাটানোর ভয় দেখিয়ে তাৎক্ষণিকভাবে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা চাঁদা দাবী করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন