আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জানুয়ারি, ১১, ২০২২, ৬:৫৫ অপরাহ্ণ

চকরিয়া সাহারবিলের চেয়ারম্যারম্যানের ভাতিজাসহ আটক-৩!

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় উপজেলার সাহারবিল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নবী চৌধুরীর এক ভাতিজাসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো, পূর্বভেওলার জামালের ছেলে রিপন(২৪), রামপুর এলাকার শহীদুল ইসলাম(২২) ও কোরাখালী গ্রামের টুক্কুর ছেলে কাইসার(২৫)। কাইসার সাহারবিল ইউপির নবী হোসনের বড় ভাই টুক্কুর ছেলে বলে জানা গেছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওসমান গণি জানান, মঙ্গলবার ভোররাতে ফাসিয়াখালীতে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান পরিচালনা করি।
এসময় স্থানীয় জনতার সহযোগিতায় ওই ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হই। আটকৃত ডাকাতদের কাছ থেকে সাবলসহ ডাকাতির সরঞ্জামাদি পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আরও বিভিন্ন অভিযোগ রয়েছে৷ সবগুলো যাচাই- বাচাই করে মামলা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন