আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ১৬, ২০২১, ৪:৩৭ অপরাহ্ণ

ঘোড়াশাল পৌর নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে – ফরহাদ হোসেন!

মোঃ নাজমুল হক মণি – নরসিংদী আসন্ন পৌরসভা নির্বাচনে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ৮ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেন (এমবিএ) । তিনি মরহুম মুক্তিযুদ্ধা আবদুল মান্নান এর ছোট ছেলে। এরই মধ্যে নিজের আচার-আচরণ, কথা-বার্তা, জনসেবা ও সাংগঠনিক দক্ষতার মাধ্যমে তিনি নিজ এলাকাসহ আশপাশের এলাকার মানুষদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বর্তমানে তিনি পলাশ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি আসন্ন পৌর নির্বাচনে তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করছেন।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ইতোমধ্যেই পরিচিতি লাভ করেছেন। একজন উদীয়মান যুব রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রেখেছেন। পাশাপাশি তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। এ ছাড়া আগামীতেও তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
এ দিকে, স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,
ফরহাদ হোসেন ওয়ার্ডবাসীর জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহারসহ সকল উপহার নিজ হাতে বণ্টন করেন এবং মানুষের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই কেউ কোনো বিপদে পড়ে তাকে স্মরণ করে, সাথে সাথে তিনি সেখানে ছুটে যান। সকলের জন্য তার সেবা ও সহযোগিতার দ্বার উন্মুক্ত করে দিয়েছেন তিনি।
এ ছাড়া আসন্ন পৌর নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে জনপ্রিয় ফরহাদ হোসেন কে নির্বাচিত করলে এলাকার ব্যাপক উন্নয়ন ঘটবে বলেও আশা করছেন সাধারণ জনগণ।
এ ব্যাপারে ঘোড়াশাল পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফরহাদ হোসেন বলেন, আমাকে জনগণ যদি তাদের সেবা করার সুযোগ দিয়ে নির্বাচিত করে, তাহলে আমি নির্বাচিত হয়ে ৮নং ওয়ার্ডকে ঘোড়াশাল পৌরসভার ওয়ার্ডগুলোর মধ্যে সেরা রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দেব, ইনশাআল্লাহ। আমার স্বপ্ন- এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে তাদের পাশে থাকা। এ সময় আমৃত্যু জনসেবার কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন