আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ৩, ২০২৩, ৭:০৭ অপরাহ্ণ

গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে মোহাম্মদ আনিচুর রহমানের যোগদান!

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ গোপালগঞ্জ সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ আনিচুর রহমান। বুধবার (২আগস্ট) তিনি গোপালগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। এর আগে তিনি টাঙ্গাইল জেলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)-এ পুলিশ পরিদর্শক হিসেবে নিয়োজিত ছিলেন।

এছাড়াও বিগত দিনে তিনি দেশের গুরুত্বপূর্ণ ৪ টি থানায় অফিসার ইনচার্জ হিসেবে সততা ও নিষ্ঠার সাথে তার ওপর অর্পিত দায়িত্ব তিনি পালন করেন। গোপালগঞ্জে যোগদান করে তিনি প্রথমে মহান আল্লাহ পাকের নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। নবযোগদানকৃত অফিসার ইনচার্জ মোহাম্মদ আনিচুর রহমান গণমাধ্যমকে জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি, পূণ্যভূমি গোপালগঞ্জ এ যোগদান করতে পেরে আমি সত্যিই গর্বিত।

জেলা সদরে জনগণের জান-মাল রক্ষা, আইন-শৃঙ্খলা সমুন্নত রাখা সহ গোপালগঞ্জ সদর উপজেলাবাসীর নিকট সকল ধরনের পুলিশী সেবা দ্রুত পৌঁছে দিতে আমি সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। অচিরেই আমি গোপালগঞ্জ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়ের আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন