আজ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ২৬, ২০২৩, ৭:০০ অপরাহ্ণ

গোপালগঞ্জে মুকসুদপুর ক্লাবের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ও মাদক বিরোধী শোভাযাত্রা!

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে “মুকসুদপুর ক্লাব” গোপালগঞ্জের পক্ষ থেকে জেলা ব্যাপী স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ, বৃক্ষ রোপন, মাদক বিরোধী শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মুকসুদপুর ক্লাবের আয়োজনে বুধবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার ৫৬ নং কহলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা নির্বাহী কর্মকতা এস এম ইমাম রাজী টুলু, মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, মুকসুদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম, মুকসুদপুর ক্লাব গোপালগঞ্জের সভাপতি মাহাবুব বাবু, মুকসুদপুর ক্লাবের উপদেষ্টা আসমা খানম, লুপা রানা, এম আরমান খান জয়, কেরামত, রেজাউল, সেতু, রিয়াজ সহ উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মুকসুদপুর ক্লাব একটি অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক মানবিক সেবামূলক সংগঠন। মানবিক এ সংগঠনের পক্ষ থেকে বিনামূল্যে নানাবিধ কার্যক্রম পরিচালনা করা হয়। ২০১৯ সাল থেকে এই সংগঠনটি শুধু মাত্র বিনামূল্যে মানবিক সেবায় নিয়োজিত। করোনাকালীন সময়ে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার গোপালগঞ্জ জেলা – উপজেলা সহ পার্শ্ববর্তী জেলায়ও সেবা প্রদান অব্যাহত রেখে ব্যাপক সুনাম অর্জন করেছে।

এছাড়াও সংগঠনের মাধ্যমে প্রতিনিয়ত মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্তদান করে অসংখ্য প্রাণ বাঁচাতে নিরলসভাবে কাজ করে চলেছে। প্রতিবছরের ন্যায় পবিত্র রমজান মাসে সম্মানিত রোজাদারদের জন্য ইফতারির ব্যবস্থা সহ হত দরিদ্রদের মাঝে ঈদের পন্য ও ঈদের পোষাক বিতরন করে থাকে। শীতের মৌসুমে গরীব, অসহায়দেরকে শীতবস্ত্র বিতরণ ও বিনামূল্যে বাজারে “যার যখন যেটা প্রয়োজন এখান থেকে নিয়ে জান “কর্মসূচীর ব্যবস্থা থাকে। প্রতি বছর গাছের চারা বিতরনে জেলা প্রশাসকের উপস্থিতিতে শুভ উদ্বোধনের মাধ্যমে প্রাথমিক বিদ্যালয়, উচ্চবিদ্যালয়, মাদ্রাসা, কলেজ রাস্তার পাড়ে এবং অসহায় মানুষের মাঝে বিভিন্ন ধরনের গাছের চারা বিতরনের কার্যক্রম সম্পাদন করা হয়।

বিগত বছরগুলোর মতো এবারও বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায় ১৫,০০০ হাজার গাছের চারা বিতরন করা হবে। সংগঠনটি পরিবেশে মানবিক কাজের পাশাপাশি পশু-পাখির সেবায়ও যথেষ্ট ভুমিকা রেখে যাচ্ছেন। সংগঠনে সময়োপযোগী খেলাধুলা ও বিনোদনমূলক অনুষ্ঠান পরিচালনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন