আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ৩, ২০২৩, ১:৩১ অপরাহ্ণ

গোপালগঞ্জে বিদেশ যাওয়ার টাকাকে কেন্দ্রকরে হামলা।

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জ সদর উপজেলায় আপন ভাইকে বিদেশ যাওয়ার জন্য টাকা দেওয়ায় সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে বড় ভাইকে কুপিয়ে আহত করেছে ছোট ভাই। ঘটনাটি ঘটেছে পাইককান্দি ইউনিয়নে।
এ বিষয় আহত ইউনিয়নের সুলতানশাহী গ্রামের মোঃ আবুতালেব শেখের ছেলে নুর হোসেন শেখ বলেন, আমার ছোট ভাই আজিজ শেখকে ইটালী যাওয়ার জন্য ১০ লাখ টাকা প্রায় ৭/৮ মাস আগে টাকা দেই।

এক পর্যায় সে বিদেশ না গিয়ে তাল বাহানা করতে থাকে। আমি দির্ঘদিন ধরে চট্টগ্রামে গাড়ী চালিয়ে আমার সংসার চালিয়ে আসছি। গত ইংরেজী ২৪/১১/২৩ তারিখে আমি চট্টগ্রাম থেকে বাড়িতে এসে দেখি সে আমার কাছ থেকে টাকা নিয়ে মাদক ব্যবসা করছে যাহা দেখে আমি বিরক্ত বোধ করে বলি বিদেশ যখন যাবেনা তখন আমার টাকা ফেরত দাও।সোমবার রাতে আমাকে টাকা দেওয়ার কথা বলে বাড়ীর বাহিরে নিয়ে দেশীয় আস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপালে নিয়ে গিয়ে ভর্তি করে।

এ বিষয়ে পিতা আবুতালেব জানান,আমার ছেলেদের মধ্যে টাকা নিয়ে মারামারি হয়েছে আমি বিষটি মিটিয়ে দেওয়ার জন্য চেষ্ট করছি।এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন