আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ৩, ২০২৩, ১:৩৫ অপরাহ্ণ

গোপালগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা।

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জ সদর উপজেলার সাহাপুর ইউনিয়নে চিরনজিৎ হিরাকে হাসপাতালে নিয়ে ভর্তি করে কানকেটে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দেওয়ার আভিযোগ উঠেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার সাহাপুর ইউনিয়নে বাড়ইকান্দি গ্রামের রমনী হিরার ছেলে চিরনজিৎ হিরাকে হারান হিরার ছেলে কৌশিক হিরা গত ২০ /১১/২৩ ইং তারিখের বিকাল ৪ টার দিকে হাসপাতালের ভর্তি করে । পরে জরুরী বিভাগে নিয়ে গিয়ে কর্তব্যরত চিকিৎসককে দেখায়। পরে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা দেওয়ার জন্য গোপালগঞ্জ সদর থানা বরাবর কৌশিক বাদী হয়ে ১১ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

এ বিষয় পিনাকি হিরা জানান, এই মামলার বিষয়ে আমি কিছুই জানিনা , তবে চিরনজিৎ হিরার কোন রক্তাক্তা আঘাতের চিন্য ছিল না । তারা নিজেরা কান টেকে আমাদের বিরুদ্ধে মামলা দিয়েছে যাহা মিথ্য ও বানোয়াটও বটে। আমি এই ঘটনার সঠিক তদন্তের দাবী করছি। এ বিষয়ে স্থানীয় পল্লী চিকিৎক অনিল বিশ্বাস জানান, চিরনজিৎ হিরার সামান্য আঘাতের চিন্য পাওয়া যায়। তবে কোন কাটা ছেড়ার চিন্য পাওয়া যায়নি।তবে আমি একটি ব্যাথার ইনজেকশন দিয়ে দিয়েছি ।

এ বিষয়ে পুলিশের তদন্ত কর্মকর্তা এস আই লিয়াকত হোসেন জানান, কৌশিকের আবেদন কৃত একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত চলছে । তবে স্থানীয় চিকিৎক অনিল বিশ্বাস জানান, চিরনজিৎ হিরার কোন রক্তাক্ত আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

উল্লেখ্য যে, গত ১৬/১১/২৩ইং তারিখে কবিতা বলের বাড়ী থেকে কৌশিক প্রায় ৫৪ টির বেশি হাঁস চুরি করে, বিষয়টি জানাজানি হলে ২০/১১/২৩ ইং-তারিখে হাঁস চুরিকে কেন্দ্র করে উভয় পক্ষ  সংর্ঘষে জড়িয়ে পড়ে। পরে গ্রাম্য দলীয় বিরোধের জের ধরে বিষটি ভিন্ন ভাবে উপস্থাপন করে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন