আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ৪, ২০২২, ৪:২৬ অপরাহ্ণ

গোপালগঞ্জে জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত!

কে এম সাইফুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ আজ গোপালগঞ্জ জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার (০৪ সেপ্টেম্বর) গোপালগঞ্জ জেলার পুলিশ লাইন্স মাঠে সাপ্তাহিক এ মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টার প্যারেডে সালাম গ্রহণ করে প্যারেড পরিদর্শন করেন গোপালগঞ্জ জেলার সুযোগ্য ও দক্ষ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম।

এ সময় প্যারেডে উপস্থিত সকল পুলিশ সদস্যের টার্ন আউট এবং প্যারেডের মান পরীক্ষা করেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা। প্যারেড পরবর্তী রায়ট ড্রিল এবং অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ ড্রিল প্রাকটিস করেন সকল পুলিশ সদস্যগণ। সম্মানিত পুলিশ সুপার উপস্থিত সকল পুলিশ সদস্যের উদ্দেশে শৃঙ্খলাবোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্বপূর্ণ আচরণ সংক্রান্ত বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন