আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ১৭, ২০২৩, ২:৪৪ অপরাহ্ণ

কালিয়ায় যুবলীগকর্মী আজাদ হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন!

মোঃ হাচিবুর রহমান,কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী গ্রামে বিএনপি-জামাতের সন্ত্রাসী কর্তৃক যুবলীগ কর্মী আজাদ হত্যা মামলা দ্রুত বিচার আইনে তালিকাভুক্ত করে ও আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় পেড়লী ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে ইউনিয়ন যুবলীগের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীমহ বিভিন্ন শ্রেনী পেশার শত শত মানুষ অংশগ্রহণ করেন।

হত্যাকারীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবী করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক খান রবিউল ইসলাম, যুগ্ন আহবায়ক আশীষ ভট্টাচার্য, নিহত আজাদ শেখের ছোট ভাই সাজ্জাদ,পেড়লী ইউপির সাবেক চেয়ারম্যান আনিসুল ইসলাম বাবু প্রমুখ।

পেড়লী ইউনিয়ন যুবলীগ সভাপতি ও নিহত আজাদের ছোট ভাই মোঃ সাজ্জাদ শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন কালিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক খান রবিউল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আশীষ কুমার ভট্রাচার্য্য, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান আনিসুল ইসলাম বাবু,নিহত আজাদের সন্তানহারা মা খুরশিদা বেগম ও তার বিধবা স্ত্রী হালিমা বেগম প্রমুখ।

এ সময় অন্যান্যর মধ্যে আরো উপস্থিত ছিলেন হাবিবুল আলম বীরপ্রতীক কলেজের সাবেক সভাপতি আ’লীগ নেতা নজরুল ইসলাম শেখ, ফাজেল আহম্মদ মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি পলাশ মাহমুদ মোল্যা, (অবঃ শিক্ষক)আলহাজ্ব রেজাউল করিম শেখ, পেড়লী বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু মুছা রানা, মাওঃ মহিউদ্দিন শেখ।

উল্লেখ্যঃ চলতি বছরের ২০ জুলাই খুলনা বিভাগীয় “তারুণ্যের জয়যাত্রা” সমাবেশ থেকে বাড়িতে ফেরার পথে পেড়লী খানকাহ পাড়া চৌরাস্তায় পৌঁছালে পূর্ব থেকে ওৎপেতে থাকা স্থানীয় বিএনপি-জামাতের চিহ্নিত সন্ত্রাসীরা প্রকাশ্যে নির্মম ভাবে কুপিয়ে ও পিটিয়ে নৃশংসভাবে হত্যা করে। ঘটনার তিন দিন পর মামলা হলে ও প্রায় দুইমাস অতিবাহিত হলেও অদ্যাবধি পুলিশ কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন