আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : এপ্রিল, ২৫, ২০২৩, ৯:০৩ অপরাহ্ণ

কারাগারে নেওয়ার পথে প্রিজন ভ্যান থেকে অনুসারীদের যে বার্তা দিলেন- মাওলানা মামুনুল হক!

এম রাসেল সরকার: হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম-মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে কথিত স্ত্রীর ধর্ষণ মামলায় দুজন সাক্ষী দিয়েছেন। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল নবম দফায় এ সাক্ষ্যগ্রহণ করেন।

সাক্ষ্যগ্রহণ শেষে কারাগারে নেওয়ার পথে প্রিজন ভ্যানের ভেতর থেকে মামুনুল হক অনুসারীদের বলেন, মিথ্যা মামলা দিয়ে আমাকে ফাঁসানো হয়েছে। সত্য কখনো চাপা থাকে না, সত্যের জয় একদিন হবেই। আমার মুক্তির দরকার নাই, সত্যের মুক্তি দরকার। সত্যের মুক্তির জন্য তোমরা দোয়া করো। তোমরা হিজরত করবে আল্লাহর পথে। ইনশাআল্লাহ সত্যের জয় হবেই হবে।

আদালতের পাবলিক প্রসিকিউটর রকিব বলেন, মামুনুল হক কে মঙ্গলবার দুপুর ১২টায় আদালতে হাজির করা হয়। এরপর দুপুর ১টায় দুজন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষ হয়েছে। সাক্ষী দিয়েছেন সোনারগাঁও থানার তৎকালীন এএসআই এজাজুল হক ও মামলার বাদীর বাড়িওয়ালা মোশারফ হোসেন। ধর্ষণের বিষয় গুরুত্বপূর্ণ সাক্ষী দিয়েছেন সাক্ষীরা। সাক্ষীদের সাক্ষ্য অনুযায়ী মামুনুল হক ধর্ষণ করেছেন। এ পর্যন্ত এ মামলায় মোট ২০ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

এদিকে মামুনুল হকের আইনজীবী নয়ন বলেন, সাক্ষীদের জেরা করেছি। সাক্ষীদের কারো সঙ্গে জবানবন্দির কোন মিল নেই। ন্যায় বিচার হলে মামুনুল হক খালাস পাবেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, সাক্ষ্য গ্রহণের জন্য কারাগার থেকে মামুনুল হককে সকাল ৯টায় আদালতে আনা হয়েছে। সেই সঙ্গে আদালত চত্বরে বাড়তি নিরাপত্তা নিশ্চিত করা হয়। সাক্ষ্যগ্রহণ শেষে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জেরর সোনারগাঁ উপজেলায় অবস্থিত রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে এক নারীসহ আটক করা হয়। তখন অনুসারীরা রিসোর্ট ভাংচুর করে মামুনুল হক সহ নারীকে ছিনিয়ে নিয়ে যায়। পরে আটক কথিত স্ত্রী মামুনুল হকের বিরুদ্ধে সোনারাগাঁও থানায় ধর্ষণ মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন