আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : ডিসেম্বর, ২৬, ২০২১, ৬:৫৪ পূর্বাহ্ণ

কক্সবাজারে সংঘবদ্ধ ধর্ষণ : এজাহারভুক্ত আসামিসহ গ্রেপ্তার ৫

ঢাকা : কক্সবাজারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এজাহারভুক্ত আসামি মেহেদী হাসান বাবুসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কক্সবাজারে ট্যুরিস্ট পুলিশের এসপি মো. জিল্লুর রহমান বলেন, ধর্ষণ মামলায় পাঁচজনকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

এ বিষয়ে আজ রবিবার দুপুরে সংবাদ সম্মেলন করবে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ। তবে ধর্ষণকাণ্ডের মূল হোতা আশিককে এখনও গ্রেপ্তার করা যায়নি।

স্বপরিবারে কক্সবাজারে বেড়াতে গিয়ে ঢাকার জুরাইন এলাকার ওই নারী বুধবার রাতে দলবদ্ধ ধর্ষণের শিকার হন। ধর্ষণের ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে সাতজনকে আসামি করে বৃহস্পতিবার মামলা করেছেন। মামলার এজাহার অনুযায়ী, কক্সবাজার শহরের লাবনী পয়েন্ট থেকে তুলে নিয়ে স্বামী ও সন্তানকে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে গত বুধবার ওই নারীকে দুই দফায় ধর্ষণ করে তিন যুবক।

মামলার এজাহারে চারজনের নাম উল্লেখ এবং তিনজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিক। এজাহারভুক্ত অন্য আসামিরা হলেন,আশিকের দুই সহযোগী ইস্রাফিল হুদা ওরফে জয়া ও মেহেদী হাসান বাবু এবং হোটেল জিয়া গেস্ট ইনের ব্যবস্থাপক রিয়াজ উদ্দিন ছোটন। ছোটনকে ঘটনার রাতে আটক করে র‌্যাব।

এ ঘটনার মূল হোতা আশিকুল ইসলাম আশিক কক্সবাজার শহরের একজন চিহ্নিত ‘গ্যাং লিডার’ হিসেবে তার পরিচিতি রয়েছে। পুলিশের খাতায় তার বিরুদ্ধে ইয়াবা, ছিনতাইসহ নানা অপরাধের অভিযোগে ১৬টি মামলা রয়েছে।

ওই নারীকে ঘটনার পরদিন দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই নারী ও তার স্বামী পুলিশ নিরাপত্তায় রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন