আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জানুয়ারি, ১৪, ২০২২, ২:৪২ অপরাহ্ণ

ঈদগাঁওতে পূরবী বাসের চাপায় সিএনজি চালক সহ নিহত চার!

সায়মন সরওয়ার কায়েম কক্সবাজারঃ
কক্সবাজারের ঈদগাঁওতে যাত্রীবাহী পূরবী বাসের(ঢাকা মেট্রো-ক-১৪-৮৯৯২) চাপায় সিএনজির চালকসহ ৪জন নিহত ও ১৫ জন গুরুতর আহত হয়েছেন। একজন  পথচারীকে বাঁচাতে গিয়ে শুক্রবার বিকেল পৌনে চারটার দিকে ঈদগাঁও চান্দের ঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কক্সবাজারমুখী এবং সিএনজিটি ঈদগাঁওমুখী ছিল বলে জানান স্থানীয়রা। খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মো আব্দুল হালিম সহ পুলিশ দল ঘোষণা, ডুলাহাজারা হাইওয়ে পুলিশ ও রামু থেকে দমকল বাহিনী ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালান।

দুর্ঘটনায় নিহতরা হলেন, চকরিয়া উপজেলার খুটাখালী বাজারের মৃত আমির হামজার স্ত্রী আনোয়ারা বেগম(৪০) এবং দুর্ঘটনা কবলিত সিএনজিটির চালক।
উদ্ধার করে নিহতদের লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে খুটাখালী বাজারের তসলিমা আক্তার ও শফিকুর রহমান এর অবস্থা গুরুতর বলে জানান ঈদগাঁও থানার সেকেন্ড অফিসার শামীম আল মামুন।

তিনি জানান, গুরুতর আহত শফিকুর রহমান (৪৮)কে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে তসলিমা আক্তার (৩৫)কে ও জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। তবে তার পরিচয় নিশ্চিত করতে পারেননি এসআই শামীম আল মামুন।
দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ঘটনাস্থলে রয়েছে এবং সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন