আজ ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ২৬, ২০২১, ৭:২৩ পূর্বাহ্ণ

আমার বড় পরিচয় আমি শেখ হাসিনার কর্মী- মেয়র আইভী!

নিজস্ব প্রতিনিধি: ১৮নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে ‘মুক্তিযোদ্ধা সড়ক’ এর শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী।
শনিবার ২৫শে সেপ্টেম্বর বিকালে নাসিক ১৮নং ওয়ার্ডস্থ শহীদ বাপ্পী স্মরণী সড়ক মোড় এলাকায় মুক্তিযোদ্ধা সড়কের শুভ উদ্বোধন উপলক্ষে ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক প্যানেল মেয়র-১ ও সংরক্ষিত ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা।

মেয়র আইভী বক্তব্যে বলেন, এটা কোন নির্বাচনী সভা না। আমি কোন নির্বাচনী সভা করতে এখানে আসিনি। দল যতক্ষণ আমাকে নমিনেশন না দিবে ততক্ষণ আমি নির্বাচনী প্রচারণায় নামবো না। কিন্তু এই ওয়ার্ডে এসে দেখছি নির্বাচনী আমেজ চলছে।
অনেকের রক্তচক্ষু’র কারনে এক সময়ের তুখোর নেতা ছোট ভাই বাপ্পী অকালে প্রাণ হারিয়েছে। বর্তমান কাউন্সিলর কবির কাকা বিগত সময়ে এই ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করেছে। তাছাড়া কিছু উন্নয়ন প্রকল্প এখনো চলমান রয়েছে। সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না ও ভালো কাজ করেছে। করোনা কালিন সময় নাসিক ২৭টি ওয়ার্ড কাউন্সলর’রা যেভাবে কাজ করেছে তা আপনারা দেখেছেন।

আগামী নির্বাচনে তাদের যথাযথ মূল্যায়ন আপনারা ভোটের মাধ্যমে করবেন বলে আমি আশা করি। যারা দলের কথা বলেন, তারা জানেন শেখ হাসিনা আমার নেত্রী। আমার বাবা আওয়ামীলীগ করেছেন। আওয়ামীলীগ প্রতিষ্ঠায় তার ভূমিকা কি ছিলো তাও জনগণ জানেন। আমার বড় পরিচয় আমি শেখ হাসিনার কর্মী।
শীতলক্ষ্যার সাথে ১৮নং ওয়ার্ডে সংযোগ খালটিকে সংস্কার কাজ চলমান রয়েছে। অচিরেই এটিকে দৃষ্টিনন্দন ও আধুনিকায়ন করা হবে। অনেকে বলেন শহীদ নগরে কেন ময়লা ফেলছি। উত্তরে বলতে চাই এই জায়গাটি ডিসি সাহেব আমাদের ময়লা ফেলতে ডাম্পিং স্পট হিসেবে বরাদ্দ দিয়েছেন। আর এই জায়গা কি ভবিষ্যতে এমন থাকবে। আমি এই ওয়ার্ডের মুক্তিযোদ্ধাদের স্মরণে উক্ত জায়গাটিকে সুন্দর দৃষ্টি নন্দন করে তুলবো। জালকুড়ি এলাকায় আমরা ময়লা ফেলার ড্রামপিং স্পট নির্ধারণ করেছি। ভবিষ্যতে উক্ত জায়গায় আমরা বর্জ ব্যবস্থাপনার জন্য জায়গা নির্ধারণ করেছি।
বক্তব্যে মেয়র আইভী আরও বলেন, এই এলাকায় আসলে আমার সাবেক ছাত্রলীগ নেতা রনির কথা মনে হয়। কারন গত ২০১১’র সিটি নির্বাচনে নারায়ণগঞ্জ ক্লাবের সামনে আমার প্রতিপক্ষ শামীম ওসমান তার উপর হামলা করেছিল। তখন র‍্যাব এসে তাকে উদ্ধার না করলে হয়তো সে আর বেচে থাকতো না।এছাড়াও শহীদনগরের ঐতিহ্যবাহী লুহিয়ার মাঠ দখল মুক্ত করার জন্য আমরা চেষ্টা করছি। জায়গাটি দখল মুক্ত করতে পারলে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে এখানে একটি আধুনিক কমপ্লেক্স নির্মাণ করার পরিকল্পনা আমাদের রয়েছে।

পরিশেষে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে সহায়তাসহ দীর্ঘায়ু কামনা করি।
প্যানেল মেয়র বিভা বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডে আমি উন্নয়ন বলতে আইভীকে বুঝি। আইভী ওয়ান পিছ। আইভীর বিকল্প আইভীই, অন্য কেউ না। মেয়র তো সবাই হইতে পারে কিন্তু আইভী কয়জন হতে পারে। পুরুষ কাউন্সিল আর নারী কাউন্সিলরের মধ্যে আইভীর কাছে কোন পার্থক্য নেই। নাসিক ২৭টি ওয়ার্ডে আমাদের উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে। আমরা আশা করি আগামী নির্বাচনে আমার কথা পরে আগে মেয়র আইভীকে নির্বাচিত করবেন।
১৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী মোঃ নেওয়াজ উল্লাহ এর সার্বিক ব্যবস্থাপনায় আরও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবু হোসেন সিদ্দিকীসহ ১৮নং ওয়ার্ড এলাকার বীর মুক্তিযোদ্ধারা এবং গন্যমান্য ব্যক্তিবর্গরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন