আজ ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ১৮, ২০২৩, ৮:৩০ পূর্বাহ্ণ

অনুমোদনহীন ফিটনেছ পারমিটবিহীন জিপির নামে চাঁদাবাজি প্রশাসনের নাকের ডগায় সিদ্ধিরগঞ্জ সিআইখলা এলাকায় কে এই চাঁদাবাজ মাসুদ

নিজস্ব প্রতিবেদক, নারায়নগঞ্জঃ নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ সিআইখলা এলাকায় কে এই মাসুদ? পরিবহন বাস মালিক সমিতির অনুমোদন না নিয়ে কাউন্টার মালিক সমিতির অনুমোদন না নিয়ে রোড পারমিট বিহীন নামে বেনামে ও বিভিন্ন নাম ব্যবহার করে জিপির নামে প্রতিটি বাস থেকে চাঁদা আদায়, টিকিট কমিশনের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রশাসনের নাকের ডগায়।

একাধিক সুত্রে জানা যায়, সিদ্ধরগঞ্জে সিআইখলা কাঠের পুল এলাকায় মাসুদ গত দুই বছর যাবত এই চাঁদাবাজি অব্যহত রেখেছে প্রতিদিন জিপি বাবদ প্রতিটি বাস হতে ছয়শত টাকা করে টিকিট প্রতি পঞ্চাশ/একশত হারে প্রতিদিন প্রায় ষাট হাজার টাকা আদায় করছে। বাসের জিপি একমাত্র মালিক/শ্রমিক সমিতি নিতে পারে গত দুই বছরে প্রায় দুইশত কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই মাসুদ।

উক্ত ব্যাপারে বাস মালিক সমিতির মহাসচিব অবগত হয়ে নির্দেশনার ভিত্তিতে দপ্তর সম্পাদক বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলেও রহস্যজনক কারনে প্রশাসন রয়েছে নিরব। উক্ত বিষয়ে এডিশনাল আইজিপি হাইওয়ে এবং  ঢাকা রেঞ্জ ডি আই জি ও পুলিশ সুপার নারায়নগঞ্জ কে পুনরায় অভিযোগ করেন মালিক সমিতি পরিবহন মালিক সমিতির মহাসচিব জানান ওসি সিদ্ধরগঞ্জ যদি মামলা না নেয় আমরা পুলিশ প্রধান আইজিপির সাথে কথা বলব প্রয়োজনে স্বরাষ্ট মন্ত্রীর সাথে বিষয়টি জানাব।

কারন কোন অনুমোদন না নিয়ে অন্য বেনার চালানো আইন বহিরভুত এবং চাঁদাবাজি অন্যায় মূলক কাজ।

পুলিশ সুপার জানান, তদন্তকারি কর্মকর্তা বিষয়টি সত্যতা পেয়েছে আমরা ব্যবস্থা নিব।

এদিকে ওসি সিদ্ধিরগঞ্জ ব্যপারটা শুধু দেখছেন রহস্যজনক কারনে সময় ক্ষেপন করছেন।

অপরদিকে চাঁদাবাজ মাসুদ বলে বেরাচ্ছে আমি থানা ম্যানেজ করেই ব্যবসা করছি এবং আমার সাথে অনেক নেতারা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন