আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ২১, ২০২৩, ১২:৩৫ অপরাহ্ণ

লৌহজংয়ে ফিলিস্তিনে দখলদার ইসরাইলিদের বর্বর হামলা ও অব্যাহত আগ্রাসনের বিরুদ্ধে মানববন্ধন।

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সিগঞ্জ, লৌহজংয়ের গোয়ালিমান্দ্রায় ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরালি আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন মিছিলের আয়োজন করেছে মৌছামান্দ্রার ধর্ম প্রান মুসলমানরা। ২০ই অক্টোবর শুক্রবার বাদ জুম্মা মৌছামান্দ্রা ও গোয়ালিমান্দ্রা এলাকার আসেপাশের সকল জামেমসজিদের মুসুল্লিরা জুম্মার নামাজ আদায় করে দলে দলে যোগ দেন এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে।

বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে প্রায় ৫ শত মুসলিম জনতা অংশগ্রহণ করেন।মানববন্ধনের বক্তব্য রাখেন গোয়ালিমান্দ্রা জামে মসজিদের ইমাম মোহাম্মদ আরিফুল্লাহ বিক্রমপুরী। মৌছামান্দ্রা পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম, মো. আসাদুজ্জামান ও মৌছামান্দ্রা পেশকার বাড়ি জামে মসজিদের ইমাম। কাজির পাগলা জামে মসজিদের ইমাম, মোঃ আব্দুল আহাদ।

এ সময় মুসল্লিদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে গোয়ালিমান্দ্রা বট তলার আসে পাশের এলাকা তাদের স্লোগান ছিল, ইহুদীবাদ নিপাত যাক -বিশ্ব মুসলিম মুক্তি পাক। ইজরাইলিদের ধ্বংস করো-আল আকসা মুক্ত করো। বিশ্ব মুসলিম অস্ত্র ধরো-ফিলিস্তিন স্বাধীন করো। বিশ্ব মুসলিম ভাই ভাই -ইহুদিদের রক্ষা নাই। স্লোগান দিতে দিতে মৌছামান্দ্রা থেকে গোয়ালিমান্দ্রা মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে গিয়ে মিছিলটি শেষ হয়। এর পর ফিলিস্তিনিদের জন্য আল্লাহর দরবারে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন