আজ ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : সেপ্টেম্বর, ২৫, ২০২৩, ২:০৭ অপরাহ্ণ

রাজবাড়ীতে চাঁদাবাজি মামলায় জামিনে এসে সাংবাদিকের উপর হামলা ও হত্যার চেষ্টা!

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর বালিয়াকান্দিতে চাঁদাবাজি মামলায় জামিনে এসে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা ও হত্যার চেষ্টা চালিয়েছেন সন্ত্রাসীরা। আহত দৈনিক কালবেলা পত্রিকার বালিয়াকান্দি প্রতিনিধি রিয়াদ হোসেন রুবেল (৩০) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল ১১ টার সময় বালিয়াকান্দি সাব রেজিষ্ট্রি অফিসে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রিয়াদ হোসেন রুবেল বলেন, বালিয়াকান্দি কুন্ডু পাড়ার বাসিন্ধা ও স্বর্ন ব্যবসায়ী রতন কর্মকার বাদী হয়ে ইকরাম মোল্যা সহ কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীর বিরুদ্ধে চাঁদাবাজীর মামলা দায়ের করেন। ওই চাঁদাবাজির বিষয়টি পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এতে ক্ষিপ্ত হয়ে মামলায় হাইকোর্ট থেকে জামিনে এসে উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের মৃত হবিবর মোল্যার ছেলে স্ট্যাম্পভেন্ডার ইকরাম মোল্যা (৪০) ও তার ভাই আরিফ মোল্যা (২৫) সহ অজ্ঞাতনামা ৩-৪জন বালিয়াকান্দি সাব রেজিষ্ট্রি অফিস প্রাঙ্গণে দাড়ানো অবস্থায় আতর্কিত হামলা করে।

তিনি বলেন, ইকরাম ও তার ভাই আরিফ সহ লোকজন অর্তকিতভাবে কাঠের বাটাম দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে পিছন থেকে ঘাড়ে আঘাত করে। এরপর মোটরসাইকেল থেকে পড়ে গেলে শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ি মারধর করে রক্তাক্ত জখম করে। তার কাছে থাকা নগদ ১৭শত টাকা ও হাতে থাকা ঘড়ি কেড়ে নেয়। পকেট থেকে ধারালো চাকু বের করে আঘাত করার চেষ্টা করে। তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতাল থেকে চিকিৎসা প্রদান করে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।বালিয়াকান্দি থানার ডিউটি অফিসার এএসআই মকবুল হোসেন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ওসি স্যার বাইরে আছে, আসার পর যাকে দায়িত্ব দিবেন। তিনি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন