আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : জুলাই, ২৬, ২০২২, ৩:২৭ অপরাহ্ণ

দোহার পৌরসভার নির্বাচন ঘিরে নিরাপত্তা জোরদার!

দোহার প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলার নির্বাচনকে সামনে রেখে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। জোরদার করা হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া পৌরসভার সীমান্তবর্তী এলাকায় চেকপোস্ট বসানো হবে।

দোহার নির্বাচন অফিস থেকে জানানো হয়, প্রতিটি ওয়ার্ডে একজন করে ম্যাজিস্ট্রেট থাকবেন। এছাড়া পৌর নির্বাচনে ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মোবাইল টিম, স্ট্রাইকিং ফোর্সসহ প্রয়োজনীয় সংখ্যক পুলিশ, বিজিবি ও র‌্যাব সদস্যরা থাকবেন। এছাড়া আনসার সদস্যরা নিরাপত্তার জন্য মাঠে কাজ করবেন।

দোহার পৌরসভার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (রিটানিং কর্মকর্তা) মো. আশরাফুল  আলম বলেন, ভোটগ্রহণ করা হবে ইভিএমে। নিরাপত্তায় প্রয়োজনীয় সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য কাজ করবেন মাঠে। এছাড়া সার্বিক নিরাপত্তায় প্রয়োজনীয় সংখ্যক পুলিশ, আনসার সদস্য কাজ করবেন। একই সঙ্গে পুলিশ ও বিশেষ ফোর্সও থাকবে। নিরাপত্তার বিষয়ে কোনো কমতি থাকবে না। ভোটাররা যেন নিরাপদে ভোট দিতে পারেন তার জন্য ইতিমধ্যে সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

দোহার থানার ওসি মোস্তফা কামাল বলেন, পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যেই কাজ শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম বলেন, ইতোমধ্যেই নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসন পৌরসভার নির্বাচন নিয়ে অধিকতর তৎপর হয়েছে। নিশ্চিত করা হয়েছে সুষ্ঠু ভোটের পরিবেশ। কোনো অবস্থাতেই যেন এ নির্বাচন প্রশ্নবিদ্ধ না হয় সেজন্য সবার সজাগ দৃষ্টি রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন