আজ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : আগস্ট, ২০, ২০২২, ২:৫৬ অপরাহ্ণ

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে আইইবি’র শ্রদ্ধা!

কে এম সাইফুর,বিশেষ প্রতিনিধিঃ মহান স্বাধীনতার স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস -২০২২ পালনের অংশ হিসেবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)।

বাংলাদেশের ইঞ্জিনিয়ারদের জাতীয় প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি), এর সদর দপ্তর, ঢাকা কেন্দ্র এবং ইআরসির যৌথ উদ্যোগে আজ শনিবার (২০ আগস্ট) দুপুরে গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

আইইবি’র প্রেসিডেন্ট প্রকৌশলী নূরুল হুদার নেতৃত্বে কেন্দ্রীয় কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসাইন, মো. নূরুজ্জামান, খন্দকার মনজুর মোর্শেদ, এস. এম. মনজুরুল হক মঞ্জু, সেক্রেটারি শাহাদাৎ হোসেন শীবলু, সহকারী সেক্রেটারি প্রতীক কুমার ঘোষ, শেখ তাজুল ইসলাম তুহিন, মো. আবুল কালাম হাজারী ও মো. রনক আহসান, ইআরসি’র ভাইস- চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর, সেক্রেটারি খান আতাউর রহমান সান্টু, আইইবি ঢাকা কেন্দ্রের চেয়ারম্যান মো.আবুল হোসেন, সেক্রেটারি কাজী খায়রুল বাশার, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, (আইইবি) গোপালগঞ্জ সাব-সেন্টারের সেক্রেটারি (গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী) মো. এহসানুল হক, সিনিয়র সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমান সহ বিভিন্ন সরকারি/ আধা-সরকারি/বেসরকারি/ স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তারা সকলে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন