আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বিআরটিসি’র বিরুদ্ধে বিভিন্ন ফেসবুক আইডি থেকে অপতৎপরতাকারীদের বিরুদ্ধে সাইবার আদালতে মামলা। চেয়ারম্যান তাজুল ইসলামের নেতৃত্বে ঘুরে দাঁড়ালো বিআরটিসি। এডভোকেট সোহানা তাহমিনার মনোনয়ন বৈধ ঘোষণা উচ্চ আদালতে। মুন্সিগঞ্জ-২ আসনে ট্রাক প্রতিক নিয়ে নির্বাচন করবেন এড, সোহানা তাহমিনা। লৌহজংয়ে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত। মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী পালিত হল মহান বিজয় দিবস। লৌহজং উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে সপ্তাহব্যাপী মেলার আয়োজন। লৌহজংয়ে আদালতের রায় অমান্য করে সীমানা প্রাচীর নির্মাণ, মানবেতর জীবন-যাপন ভুক্তভোগী পরিবার। লৌহজংয়ে ভাওতা দিয়ে লবণের বিনিময়ে সর্বস্ব লুট! লৌহজংয়ে ৫ জয়িতার সম্মাননা লাভ।
||
  • Update Time : অক্টোবর, ২২, ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ণ

অনুষ্ঠিত হলো ২৮ তম লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল, জেলা ৩১৫বি১, বাংলাদেশ।

এম রাসেল সরকার: জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো লিও জেলা ক্লাব অফিসার্স জয়েন্ট ইন্সটলেশন। শুক্রবার (২০ অক্টোবর) রাজধানীর আগারগাঁও লায়ন্স ভবনের হুমায়ুন জহির মিলনায়তনে একটি প্রাণবন্ত মিলন মেলার মধ্য দিয়ে অনুষ্ঠানটি উদযাপন করেছেন অংশগ্রহণকারী সকলে।

লিও ক্লাব অফিসারদের পিএসটি প্রশিক্ষণের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয় বিকেল ৩ টায় । সেখানে জেলা ৩১৫বি১ এর লিও ক্লাবের সভাপতি, ক্লাব সেক্রেটারি এবং ক্লাব ট্রেজারার দের দায়িত্ব এবং সামগ্রিক লিওইজম সম্পর্কে প্রশিক্ষণ দেওয়া হয়। ইমিডিয়েট পাষ্ট কাউন্সিল চেয়ারম্যান, মাল্টিপল জেলা ৩১৫, লায়ন এস কে কামরুল, আই পিডিজি ৩১৫ বি৪ এবং দ্বিতীয় ভাইস কাউন্সিল চেয়ারম্যান, মাল্টিপল জেলা ৩১৫, লায়ন সিরাজুল ইসলাম চৌধুরী বাবু এমজেএফ এবং ডিস্ট্রিক্ট গ্লোবাল লিডারশিপ টিম কো-অর্ডিনেটর, জেলা ৩১৫বি১, লায়ন মশিউর আহমেদ এই প্রশিক্ষণে সম্মানিত ফ্যাকাল্টি হিসাবে অংশগ্রহণ করেন।

সন্মানিত ফ্যাকাল্টিগন অংশগ্রহণকারী লিওদের লিওইজমে তাদের অভিজ্ঞতা দিয়ে অনুপ্রাণিত করেছেন। এর পরে ডিজি টিম সংবর্ধনা অনুষ্ঠিত হয় যেখানে জেলা গভর্নর লায়ন মোঃ লুৎফর রহমান এমজেএফ, জেলার ফার্স্ট লেডি এবং জেলা জিএমটি কো-অর্ডিনেটর লায়ন শিরীন আক্তার রুবি, প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন মোঃ আশরাফ হোসেন খান হীরা, ১ম ভাইস লেডি ও রিজিওন চেয়ারপারসন হেড. ফাতেমা কাদির হুমা, ক্যাবিনেট সেক্রেটারি লায়ন আশিকুজ্জামান চৌধুরী ইমন, জেলা কোষাধ্যক্ষ লায়ন আসাদুজ্জামান, লেডি ট্রেজারার ও জেলা চেয়ারপারসন লায়ন রোকসানা আক্তার, জেলা ৩১৫বি১ এর এক্সিকিউটিভ টিম এবং লিওস খুব রাজকীয় এবং দুর্দান্তভাবে গ্রহণ করেছেন।

পরে অফিসিয়াল চার্জ হ্যান্ডওভার এবং টেকওভার অনুষ্ঠিত হয় যেখানে অবিলম্বে সাবেক জেলা সভাপতি লিও মহিউদ্দিন মাহি বর্তমান জেলা সভাপতি লিও ইয়াসরিব হাসানের কাছে তার দায়িত্ব হস্তান্তর করেন এবং ইনস্টলেশন অনুষ্ঠান হয়, যেখানে লিও জেলা নির্বাহী দল এবং লিও জেলা পরিষদের মন্ত্রিসভা, জেলা গভর্নর লুৎফর রহমান এমজেএফ’র হাতে শপথ গ্রহন করেন।

সাবেক জেলা গভর্নর লায়ন দেওয়ান নাসিরুল হক পিএমজেএফ, লেডি পিডিজি লায়ন প্রফেসর জুলেখা বেগম জুঁই, ওয়ার্ল্ড লায়ন্স সার্ভিস মাসের চেয়ারপারসন এবং জেলা জিইটি সমন্বয়কারী লায়ন মীর শফিকুল আলম কনক এমজেএফ, লিও এক্সিকিউটিভ কমিটির প্রধান উপদেষ্টা লায়ন ড. খন্দকার মাজহারুল আনোয়ার শাজাহান এমজেএফ, লিও স্ট্যান্ডিং কমিটি লায়ন তানভীর আহমেদ, জেলা লিও ক্লাবের চেয়ারপারসন লায়ন মামুন আহমেদ, জেলা জিএসটি সমন্বয়কারী লায়ন নাইমা জুনায়েদ, সাবেক জেলা সভাপতি লিও এহসানুল হক রিপন ও মাল্টিপল লিও জেলা সভাপতি লিও কাজী লামিয়া করিম সহ আরো অন্যান্য লায়ন লিডার’গন এ সময় উপস্থিত ছিলেন ।

এই প্রোগ্রামটি লিওনিজম বর্ষ ২০২৩-২০২৪ এর একটি বিশাল মাইলফলক হিসাবে চিহ্নিত থাকবে এবং অংশগ্রহণকারী সমস্ত লিওস এবং সেইসাথে লায়ন্স যারা এই প্রোগ্রামটিকে এতটা সাফল্যমন্ডিত করেছে তাদের কাছে এটি একটি স্মরণীয় অনুষ্ঠান হয়ে থাকবে বলে মনে করেন লিও লিডার’রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও পড়ুন